বিয়াম মডেল স্কুল ও কলেজর যৌন নিপীড়ক শিক্ষকদের বিচারের দাবিতে মানববন্ধন

276
বিয়াম মডেল স্কুল ও কলেজর যৌন নিপীড়ক শিক্ষকদের বিচারের দাবিতে ছাত্র ও যুব ইউনিয়নের মানববন্ধন
বিয়াম মডেল স্কুল ও কলেজর যৌন নিপীড়ক শিক্ষকদের বিচারের দাবিতে ছাত্র ও যুব ইউনিয়নের মানববন্ধন

বগুড়া অফিসঃ শুক্রবার সকাল ১০টায় ঐতিহাসিক সাতমাথায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদ এবং বাংলাদেশ যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির উদ্যোগে বিয়াম মডেল স্কুল ও কলেজ, বগুড়া এর অভিযুক্ত দুই শিক্ষক এর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ সুষ্ঠু তদন্ত করে দ্রুত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভাপতি ও জাতীয় পরিষদের সদস্য মোঃ সাদ্দাম হোসেন ও পরিচালনা করেন বাংলাদেশ যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সহ-সভাপতি অখিল পাল।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ,কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির সভাপতি সন্তোষ কুমার পাল,বাংলাদেশ যুব ইউনিয়ন, বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু, বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী বগুড়া জেলা সংসদের সহ-সাধারণ সম্পাদক আরিফুল হক খান রনিক , ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদ এর সাধারণ সম্পাদক মোঃ সোহানুর রহমান সোহান, সাংগঠনিক সম্পাদক মোঃ ছাব্বির আহম্মেদ, যুব ইউনিয়ন সদর উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ রবিন,ছাত্র নেতা মহেন্দ্র,সাগর,বায়েজি, নাইম, আকিব, সুজন প্রমুখ।বক্তারা দাবী তোলেন অভিযুক্ত দুই শিক্ষক কে অবিলম্বে আইনের আওতায় আনতে হবে এবং স্থায়ীভাবে বহিস্কার করতে হবে,অধ্যক্ষ কে অপসারণ করতে হবে,ছাত্রীদের আপোষের নামে হয়রানি ও চাপ প্র‍য়োগ করা যাবে না, দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে।স্কুল প্রাঙ্গনে তদন্ত কমিটির সাপেক্ষে গণশুনানির মাধ্যমে অন্যান্য শিক্ষার্থীরও বক্তব্য নিতে হবে।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।