হিন্দু কিশোরীকে অপহরণের মামলায় মুসলিম যুবক গ্রেফতার

362
হিন্দু কিশোরীকে অপহরণের মামলায় মুসলিম যুবক গ্রেফতার

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধুলঝাড়ি গ্রামের হিন্দু কিশোরীকে অপহরণের দায়েরকৃত মামলায় এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ । গত ৪ সেপ্টেম্বর শুক্রবার রাতে অপহরণকারী ইমরান হোসেন (২৩) কে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেফতার করা হয়। পরে ৫ সেপ্টেম্বর (শনিবার) এসআই খাজিমউদ্দিনের নেতৃত্বে অপহরণ হওয়া হিন্দু কিশোরীসহ আসামী ইমরানকে কুমারখালী থেকে রাণীশংকৈল থানায় নিয়ে আসেন। ইমরান কুষ্টিয়া জেলার কুমারখালী পান্টি গ্রামের আবু তালেবের ছেলে।

থানা সুত্রে জানা গেছে, অপহরণ হওয়া কিশোরী উপজেলার ধুলঝাড়ী গ্রামের বিজয় পালের মেয়ে মমতা পাল (১৪)। মমতা পাল ও ইমরান ঢাকা- নারায়নগঞ্জ একটি গার্মেন্টসে চাকুরী করার সুবাদে ইমরানের সাথে পরিচয়ে এক পর্যায়ে সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ২২ আগষ্ট মমতা পাল নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়ি রাণীশংকৈলে বেড়াতে আসে। ২৮ আগষ্ট বিকেলে ইমরান ঐ কিশোরীর সাথে যোগাযোগ করে ধুলঝাড়ির পার্শবর্তী নেকমরদ বাজারে ডেকে নেয়। পরে তাকে ফুসলিয়ে ও বিয়ের প্রলোভন দেখিয়ে মাইবাসক্রোযোগে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়।

এদিকে মেয়ের বাবা (বিজয় পাল) মেয়েকে খোঁজা খুঁজির এক পর্যায়ে না পেয়ে গত ৪ সেপ্টেম্বর রাণীশংকৈল থানায় একটি অপহরণ মামলা দায়র করেন। পুলিশ এদিনই মোবাইল ট্রেকিং এর মাধ্যমে তাদের অবস্থান খুঁজে পায় এবং কুমারখালী থেকে তাদেরকে গ্রেফতার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসেন। এদিন দুপুরে অপহরণ মামলার আসামী ইমরানকে জেলা জেল হাজতে পাঠানো হয়। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।