নওগাঁয় রঘুনাথ জিউ মন্দিরে তীর্থযাত্রী বিশ্রামালয় ভবনের উদ্বোধন

489

নওগাঁ ব্যুরো প্রধান :- নওগাঁর মান্দায় ঐতিহাসিক রঘুনাথ জিউ মন্দিরে তীর্থযাত্রী বিশ্রামালয় ভবনের উদ্বোধন করা হয়েছে। উপজলার ভারশোঁ ইউপির ঠাকুরমান্দায় ভারত সরকারের অর্থায়নে নির্মিত এ ভবনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস। সোমবার দুপুরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ বেতার রাজশাহীর উপস্থাপক ও সংবাদ পাঠক আব্দুর রোকন মাসুমের সঞ্চালনায় এবং মন্দির কমিটির সভাপতি চন্দন কুমার মৈত্রের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভারতীয় সহকারি হাই-কমিশনার সঞ্জিব কুমার ভাট্টি, নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম), উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মির্জা মাহবুব বাচ্চু, ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, মন্দির কমিটির সাধারণ সম্পাদক সত্যেন্দ্রনাথ প্রামানিক প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, মান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান এবং মান্দা থানার ওসি-তদন্ত তারেকুর রহমান সরকারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন পর্যায়ের দায়িত্বরত কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোল্লা মোঃ এমদাদুল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্ত, মন্দির কমিটির কোষাধ্যক্ষ এবং ভারশোঁ ইউপি সচীব প্রদীপ কুমার মন্ডল, তেঁতুলিয়া ইউপির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক কার্তিক চন্দ্র, বিএনপি নেতা মনোজিৎ কুমারসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।