নীলফামারীতে কুখ্যাত চোর পিচ্চি ও তার সহযোগী আটক

404
নীলফামারী কুখ্যাত চোর পিচ্চি  তার সহযোগী আটক
নীলফামারী জেলা প্রতিনিধি, বিপুল রায় : নীলফামারীতে কুখ্যাত চোর ও আন্তঃ জেলা চোর দলের সদস্য শরিফুল ইসলাম ওরফে পিচ্চি ও তার সহযোগী সহিদকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (৩১ আগস্ট) সকালে সদর উপজেলার বাবড়ীঝাড় সড়ক টেক্সটাইল মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে তিনটি ল্যাপটপ, একটি এলইডি টিভি, একটি সেচ পাম্প এবং একটি ফ্যান উদ্ধার করা হয়।
গ্রেফতার শরিফুল জেলা শহরের কুখাপাড়া এলাকার আজিজার রহমানের ছেলে ও সহযোগী মোহাম্মদ সহিদ একই এলাকার মৃত. আলী হোসেনের ছেলে।
নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, পিচ্চির বিরুদ্ধে চারটি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী এবং আটটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
তিনি বলেন, এক এলাকায় চুরি করে অন্য জেলায় গিয়ে আত্মগোপন করে থাকতো। তাকে গ্রেফতারে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম মেহোদয়ের নির্দেশনায় একটি চৌকস টিম গঠন করা হয়। এর লিডার হিসেবে কাজ করেন থানার পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী।
পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী জানান, আত্মগোপনে থাকা এই চোরদের গ্রেফতারে সাড়াষি অভিযান শুরু হয়। এক পর্যায়ে আজ (সোমবার) সকালে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম বলেন, পিচ্চি ও তার সহযোগীকে গ্রেফতার করায় জনমনে স্বস্তি ফিরেছে।
গ্রেফতার চোরেরা নীলফামারীসহ আশপাশ প্রাইভেটকার, মোটরসাইকেল, দোকান ও বাড়িতে চুরি করতো।
খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।