মান্দায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান

458
মান্দায় সংবাদ সম্মেলনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান সুমন

মাহবুবুজ্জামান সেতু, ব্যুরো প্রধানঃ নওগাঁর মান্দায় সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন। বুধবার বিকেলে ভারশোঁ ইউপি চেয়ারম্যানের কার্য্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে “মান্দায় দলীয় বিরোধে আ’লীগ নেতা মারপিটের শিকার” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানানো হয়।

ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন জানান, একটি কু-চক্রী মহল আমার এবং আমার ইউনিয়ন পরিষদের সু-নাম নষ্ট করার জন্য ঘৃণ্য মানষিকতায় সাংবাদিকদের মনগড়া তথ্য দিয়ে সংবাদটি পরিবেশন করে নিয়েছেন। গত ২২আগষ্ট চৌবাড়িয়ার অনাকাঙ্খিত মারপিটের ঘটনাটি বিভিন্ন জাতীয়, আঞ্চলিক,স্থানীয় পত্রিকায় প্রকাশিত সংবাদটি দৃষ্টিকটু হয়েছে। যার সাথে আমি বা আমার কোন লোক জড়িত নয়। এটি সম্পন্ন মিথ্যা,বানোয়াট এবং ভিত্তিহীন। এব্যাপারে ভারশোঁ ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, ভারশোঁ ইউপি সদস্য সারোয়ার সরকার, সাহাবুর, বুলেট, আব্দুস সাত্তার, ফারুক হোসেন, শাহিন এবং গ্রাম পুলিশ আমজাদ হোসেন প্রমূখ।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।