ধুনটে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পালাতক

395
নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে ১ গৃহবধূর আত্মহত্যা

কারিমুল হাসান লিখন, ধুনটঃ বগুড়ার ধুনটে সুমি খাতুন (২০) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৮ টায় ধুনট অফিসার পাড়া এলাকায় ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত সুমি খাতুন উপজেলার পারলক্ষীপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, শাহজাহানপুর উপজেলার শৈলধুকরি গ্রামের মোহাম্মাদ আলীর মেয়ে সুমি খাতুনের সাথে ২ বছর আগে ধুনট উপজেলার পারলক্ষীপুর গ্রামের সুলতান মাহমুদের ছেলে সুরুজ আলীর বিয়ে হয়। কর্মের তাগিদে স্ত্রী, সন্তান নিয়ে ধুনট অফিসার পাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন সুরুজ আলী।

গত বুধবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় গৃহবধু সুমি খাতুনের লাশ সেলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতাল মর্গে প্রেরন করে। এঘটনার পর থেকে নিহত সুমির স্বামী সুরুজ আলী পালাতক রয়েছেন। ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া গৃহবধুর প্রকৃত কারন বলা সম্ভব না।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।