বগুড়ায় বার্মিজ চাকু সহ ২ যুবক গ্রেফতার

324

আব্দুর রহমান ববিনঃ বগুড়ায় একাধিক বিচারাধীন মামলার আসামী সহ ২ যুবককে ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার গভীর রাতে শহরের সেউজগাড়ি বগুড়া নার্সিং হোম এলাকা থেকে গ্রেফতার করেছেন সদর থানার স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২টি অত্যাধুনিক বার্মিজ চাকু।

গ্রেফতারকৃতরা হলো- একাধিক মামলার আসামী বগুড়া ঠনঠনিয়ার নজরুল ইসলাম সালামের ছেলে রেজাউল ইসলাম রিয়াদ (৩০) এবং ঠনঠনিয়া নতুন পাড়ার জাহাঙ্গীরের ছেলে জাহিদ হাসান প্রান্ত (২১)।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, সেউজগাড়ি বগুড়া নার্সিং হোমের সামনে ছিনতাইয়ের উদ্দেশ্যে দুই যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে এমন সংবাদের ভিত্তিতে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এস.আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে আকষ্মিক এক অভিযান চালায় স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির সদস্যরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা পালানোর চেষ্টা করে। প্রথমে সন্দেহজনকভাবে ধরে সাক্ষীগণের উপস্থিতিতে তাদের তল্লাশি করলে রিয়াদের প্যান্টের পকেট থেকে ১০ ইঞ্চি বাট সহ একটি বার্মিজ চাকু এবং আসামী প্রান্তের পরিহিত প্যান্টের পকেট থেকে কালো রঙের স্টেইনলেস স্টিলের তৈরি ৯ ইঞ্চি অন্য আরেকটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত রিয়াদের বিরুদ্ধে ছিনতাই, অপহরণ সহ বিভিন্ন অপরাধের প্রায় ৭টি মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে।

এদিকে, বগুড়া সদর থানায় মামলা দায়েরপূর্বক ১১ সেপ্টেম্বর শুক্রবার দুপুরের পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।