কাহালুতে দিন-দুপুরে যুবককে হত্যার মূল আসামী গ্রেফতার

236
কাহালুতে দিন-দুপুরে যুবককে হত্যার মূল আসামী গ্রেফতার

বাবু, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ শুক্রবার সোয়া ১ টায় কাহালু উপজেলার গোকর্ণ পকিতলা ব্রীজের উপর প্রকাশ্যে যুবক আঃ আলীমকে হত্যা মামলার মূল আসামী নওফেল (২৩) ঘটনার কিছুক্ষন পরেই জনগনের সহযোগীতায় গ্রেফতার হয়েছে। নওফেল উপজেলার জামগ্রাম ইউনিয়নের মস্তকাশি গ্রামের আবু সুফিয়ানের পুত্র। স্থানীয় লোকজন ও পুলিশের তথ্যমতে নওফেল রোড ডাকাতিসহ বিভিন্ন অপরাধ মূলক কাজের সাথে জড়িত।

কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম জানান, আলীমের পিতা মোঃ বুলু প্রাং এর দায়ের করা হত্যা মামলায় এজাহার নামীয় তিনজনসহ আরো অজ্ঞাত আসামী করা হয়েছে। তথ্যমতে আলীম ও খুনীরা একই এলাকার এবং তারা একে অপরের বন্ধু। তাদের মধ্যে টাকা-পয়সা নিয়ে দ্বন্দের জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। মামলার তদন্তকারী কর্মকর্তা কাহালু থানার এস আই মোঃ দুলাল হোসেন জানান, হত্যাকান্ডের সাথে জড়িত অন্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য যে, ঘটনার দিন আলীম দুর্গাপুর থেকে হোন্ডা চালিয়ে বাড়ি যাওয়ার সময় তিনজন দুর্বৃত্ত হোন্ডা নিয়ে তার পিছু নেয়। ঘটনাস্থলে দুর্বৃত্তদের লাঠির আঘাতে আলীম পড়ে গেলে তার গলায় ও বুকে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।