কালাই পৌরসভা উপনির্বাচনে নৌকার মাঝি হলেন বেলাল তালুকদার

319
কালাই পৌরসভা উপনির্বাচনে নৌকার মাঝি হলেন বেলাল তালুকদার

কালাই (জয়পুরহাট) – কালাই পৌরসভা উপ নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলীয় সিদ্ধান্ত অনুযায়ী কালাই পৌর উপ নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল। আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

মনোনয়ন প্রাপ্তির পর মুঠোফোনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেয়র প্রার্থী তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল বলেন,’কালাই পৌরসভা উপ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আমি আল্লাহর শুকরিয়া আদায় করছি। এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি। আরও ধন্যবাদ জানাই আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট ২ আসনের সাংসদ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির প্রতি। আমি আশা করছি কালাইবাসী আমাকে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে আধুনিক ডিজিটাল কালাই গড়ার সুযোগ করে দেবেন’।

উল্লেখ্য ,গত ৫ ফেব্রুয়ারী কালাই পৌরসভার মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার হালিমুল আলম জন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় মেয়র পদ শুন্য হয়। দেশের চলমান করোনা পরিস্থিতির কারণে কালাই পৌরসভার মেয়র পদে শুন্য আসনে স্থানীয় সরকার বিভাগ নির্বাচন দিতে পারেননি। নির্বাচন কমিশন সচিবালয় দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আগামী ১০ অক্টোবর উপনির্বাচনের তফসিল ঘোষনা করেন। ঘোষণা অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, বাছাই ১৬ সেপ্টেম্বর আর ২৩ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় নির্ধারণ করা হয়েছে।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।