ক্ষেতলালে চুরি যাওয়া ব্যাটারী চালিত ভ্যান উদ্ধার

490
ক্ষেতলালে চুরি যাওয়া ব্যাটারী চালিত ভ্যান উদ্ধার

মিলন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের ক্ষেতলালে একটি ব্যাটারী চালিত অটো ভ্যান উদ্ধার করেছে ক্ষেতলাল থানা পুলিশ। জানা যায়, জেলার ক্ষেতলাল পৌরসভার তিলাবদুল নর্দানপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর পুত্র মাহাবুব হোসেন (৬৩) এর একটি ব্যাটারী চালিত অটোভ্যান চুরি যায়। শুক্রবার দুপুর ১টায় পৌরসভার বটতলী হিমাদ্রী হিমাগারের সামনে এলাকাবাসী ভ্যান সহ এক ব্যক্তিকে আটকে রেখে ক্ষেতলাল থানায় খবর দেয়।

ঘটনাস্থলে পৌঁছে ক্ষেতলাল থানার দায়িত্বপ্রাপ্ত এস আই জাহেদুল ইসলাম (নিরস্ত্র) এর নেতৃত্বে চুরি যাওয়া ভ্যান সহ ধৃত ব্যক্তিকে ক্ষেতলাল থানায় সোপর্দ করা হয়। এ বিষয়ে ২/৩ জনকে অজ্ঞাত করে ক্ষেতলাল থানায় মামলা লিপিবদ্ধ হয়েছে বলে থানা সূত্রে জানা যায়। এ বিষয়ে বিশদভাবে জানতে চাইলে এসআই জাহেদুল ইসলাম” দৈনিক প্রত্যাশা প্রতিদিন‘কে জানান, এলাকাবাসী মুঠোফোনে ভ্যান চুরি ও ধৃত ব্যক্তির বিষয়টি থানায় অবগত করলে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে জেলার পার্শ্ববর্তী কালাই উপজেলার মাত্রাই দিঘীরপাড়া গ্রামের মুনছুর রহমানের পুত্র ইউনুস আলী (২৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। পরে আকটকৃত ইউনুস আলী (২৫) কে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেয়া তথ্যমতে, একই উপজেলার মাত্রাই গ্রামের মৃত খাজেল হোসেন এর পুত্র আলমগীর হোসেন (২৬) এবং শাইলগুন গ্রামের আব্দুল জব্বারের পুত্র আজিজুল হক ফকির (৩২) নামে আরেক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ৩ জনকেই শনিবার দুপুর ১২টায় আদালতে পাঠানো হয়েছে বলে জানা যায়। এদিকে আটককৃত অটোভ্যানটি প্রকৃত মালিকের হাতে তুলে দেন ক্ষেতলাল থানা পুলিশ।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।