নাশকতার মামলায় জামিন পেলেন শিবগঞ্জের মতিয়ার রহমান মতিন

235

রবিউল ইসলাম, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন নাশকতার ২টি মামলায় জামিন পেয়েছেন। সোমবার দুপুর ১২টায় স্পেশাল ট্রাইবুন্যাল ও বগুড়া দায়রা জর্জ আদালত-১ এ স্বেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তার স্থায়ী জামিন মন্জুর করেন। এর আগে গত বৃহস্পতিবার নাশকতার আর একটি মামলায় বগুড়া সিনিয়র জুডিশিয়্যাল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে স্বেচ্ছায় জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তাকে স্থায়ী জামিন প্রদান করেন।

জানা যায়, ২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের আগে ২২ ডিসেম্বর রাত সোয়া ১০টার দিকে শিবগঞ্জ চৌকির ঘাট নামক স্থানে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নি সংযোগ ও ককটেল বিস্ফোরণে এ মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য তিনি এবার পৌর নির্বাচনে বিএনপির একক প্রার্থী। জানতে চাইলে সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন বলেন, মামলা দিয়ে আমাকে নির্বাচন থেকে দূরে রাখা যাবেনা, পাশাপাশি শিবগঞ্জ পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।