বগুড়ায় প্রতিপক্ষের মারপিটে স্বামী স্ত্রী গুরুত্বর জখম,থানায় অভিযোগ

274

ববিনঃ বগুড়া সদরের গোকুল ইউনিয়নের চাঁদমুহা সরলপুর মধ্যপাড়া গ্রামে শালিস বৈঠকে জমিজমা সংক্রান্তের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে প্রতিপক্ষের মারপিটে স্বামী ও স্ত্রী গুরুত্বর জখম, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ দায়ের। বগুড়া সদর থানায় অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত অনুমান ৮ টার সময় জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শালিস বৈঠক বসে।

শালিস চলাকালে উল্লেখিত গ্রামের সোলায়মান সাকিদার(৫৫) এর সাথে প্রতিপক্ষ একই গ্রামের ঠান্ডু মিয়া ৪৫) তার দুই ছেলে আনোয়ার হোসেন(৩০) ও আমিনুর ইসলাম(২৬) এর কথা কাটাকাটির এক পর্যায়ে পূর্ব পরিকল্পিত ভাবে সোলায়মান আলীকে এলোপাথারি ভাবে মারপিট করে এবং তার বাম গালে কামড় দিয়ে কাটা রক্তাক্ত জখম করে, তার স্ত্রী বাছিরন বেগম (৪৫) স্বামীকে উদ্ধার করতে আসলে তাকেও আসামীগন কাঠের বাটাম দ্বারা হত্যার উদ্দেশ্যে মাথায় স্ব-জোরে আঘাত করে গুরুত্বর জখম করে।

আহতদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালে চিকিৎসাধীন স্বামী ও স্ত্রীর শারীরিক অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক সূত্রে জানা যায়। এ ব্যাপারে আহত সোলায়মান সাকিদারের ছেলে আব্দুল বাছেদ ৩ জন কে আসামী করে গত বুধবার রাতে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।