বদলগাছীতে ইয়াবা ও চোলাই মদসহ আটক ৫

286
বদলগাছীতে ইয়াবা ও চোলাই মদসহ আটক ৫

ফিরোজ হোসেন বদলগাছী, নওগাঁ ঃ নওগাঁর বদলগাছীতে উপজেলার বিভিন্ন স্থান থেকে ইয়াবা – চোলাই মদসহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ । জানাযায় ৪ সেপ্টেম্বর ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু শামা ও এএসআই মজনু মিয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার পাহাড়পুর ইউপির ধর্মপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে রুবেল হোসেনকে (৩৪) তার বাড়ি থেকে ৫ লিটার চোলাই মদসহ আটক করে ।

চাপাডাল গ্রামের বাবলুর রহমান এর ছেলে আনিছুর রহমানকে (৩২) চাপাডাল কোল্ড ষ্টোরের সামনে থেকে ৩০ পিচ ইয়াবাসহ আটক করে । অপর দিকে রসুলপুর গ্রামের রিপনের স্ত্রী রুমা আক্তারকে (৩৩) জয়পুরহাট জেলার সদর থানার টেকড়া গ্রামের বেলালের স্ত্রী পারুল বেগম (৩৫) ও নুরুলহুদার ছেলে আলাউদ্দিন (৫৫) কে আটক করে থানায় নিয়ে আসে । এসময় চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয় । থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, এবিষয়ে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে ।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।