ধুনটে ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারিকে আটক

307
ধুনটে ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারিকে আটক

কারিমুল হাসান, ধুনট (বগুড়া) প্রতিনিধি :- বগুড়ার ধুনট উপজেলায় ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারি ও সাতটি মাতব মামলার আসামি বিটুল সরকার (৪০) নামের এক পাইকারী বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধুনট- জোড়শিমুল সড়কের আড়কাটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিটুল সরকার উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের জালাল উদ্দিন সরকারের ছেলে।

থানা সুত্রে জানা যায়, বিটল সরকার দির্ঘদিন ধরে পাইকারী ও খুচরা বিক্রেতা হিসেবে এলাকায় মাদক বিক্রি করে আসছিল। সে একজন পাইকারি ব্যবসায়ী এমন সংবাদ পেয়ে মাদক কেনার জন্য পরিচয় গোপন রেখে তার সঙ্গে মোবাইলে আলাপ হয় থানা পুলিশের এক কর্মকর্তার। পরে থানার এসআই রিপন মিঞার নেতৃত্বে গাঁজা ক্রয়ের কৌশল করে বিটল মিয়াকে ধরতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। বিটুল টাকা নেয়ার পর গাঁজা নিয়ে আসলে তাকে হাতেনাতে আটক করে পুলিশ।

এসময় তার কাছ থেকে ৬০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। গত ২০১৯ সালের এপ্রিল মাস থেকে এ পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে সাতটি মামলা দায়ের হয়েছে বলেও থানা সুত্রে জানাযায়। ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রেতা সেজে মাদক কারবারি বিটুল সরকারকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে সাতটি মাদক মামলা দায়ের করা হলো। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ধুনট থানা থেকে বিটুলকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।