মহাদেবপুরে একই রাতে দুটি বাড়ী থেকে ৭টি গরু চুরি

259

সাজ্জাদ হোসেন, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি ঃনওগাঁর মহাদেবপুরে একই রাতে পাশাপাশি দুটি বাড়ী থেকে ৭টি গরু চুরির ঘটনা ঘটেছে।  মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার খাজুর গ্রামের আলাউদ্দিন মিস্ত্রি ও রহমান সরকারের বাড়ীতে এই চুরির ঘটনাটি ঘটে। এলাকাবাসী সূত্রে জানাগেছে একটি সংঙ্গবদ্ধ চোরের দলউল্লেখিত বাড়ী দুটিতে একই কায়দায় গোয়াল ঘরের মাটির দেয়াল কেটে দরজা তৈরী করে ঐ পথদিয়ে আলাউদ্দিন মিস্ত্রির বাড়ী থেকে প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ৩টি গরু ও রহমান সরকারের বাড়ী থেকে প্রায় ১ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের ৪টি গরু চুরি করে পালিয়ে যায়।

ঐরাতে গরু বোঝায় একটি পিকআপ ভ্যানে মহাদেবপুর টু সারাই গাছি সড়ক দিয়ে পালিয়ে যাওয়ার পথে শিবপুর বাজার এলাকায় একটি গরু পিকআপ ভ্যান থেকে পরে যায়। এ সময় এলাকাবাসী পিকআপ ভ্যান থেকে গরু পরে গেছে বলে হৈচৈ করলে তারা ঐ গরুটি ফেলেদ্রুত পালিয়ে যায়। পরদিন সকালে চুরির ঘটনা জানাজানি হলে পত্নীতলা উপজেলার শিবপুরবাজার থেকে চুরি যাওয়া ১টি গরু উল্লেখিত রহমান সরকারের ছেলে সনাক্ত করে বাড়ী নিয়েআসে। স্থানিয় ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একইরাতে এমন চুরির ঘটনা এলাকাবাসীকে ভাবিয়ে তুলেছে। এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসারইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, গরু উদ্ধারসহ চোরদের গ্রেফতারের চেষ্টাঅব্যাহত রয়েছে।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।