মহাদেবপুরে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ সভাপতি রাজুসহ গেপ্তার ৩

251
সাজ্জাদ হোসেন

সাজ্জাদ হোসেন, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে ব্যবসায়ীকে মারপিট ও চাঁদাবাজির অভিযোগে উপজেলা ছাত্রলীগের সদ্যবহিষ্কৃত সভাপতি রাজু আহমেদসহ ৩জনকে গ্রেফতার করেছেন মহাদেবপুর থানা পুলিশ। পুলিশ সূত্রে জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাতে রাজধানী ঢাকার হাসকোনা এলাকায় স্থানিয়পুলিশের সহযোগীতাই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি রাজু আহমেদ (৩০), ছাত্রলীগ নেতা নয়ন(২৫) ও ইমরান মহুরী (২২)।

এ বিষয়ে মহাদবেপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় আরএফএল শোরুমের স্বত্তাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও তার সঙ্গীরা। এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর রাজু আহমেদ ওনয়নসহ অজ্ঞাত আরও ৬-৭ জনের বিরুদ্ধে থানায় চাঁদাবাজী ও মারধরের মামলা করেন ঐ ব্যবসায়ী সোহেল রানার। মামলা হওয়ার পর থেকে এজহারভুক্ত আসামিরা পলাতক ছিলেন।

গোপন সূত্রে খবর পেয়ে গত মঙ্গলবার রাত ৮ টার দিকে স্থানিয় পুলিশের সহযোগীতাই ঢাকার হাসকোনা এলাকায় অভিযান চালিয়ে রাজু আহমেদ, নয়ন ও ইমরান মহুরীকে গ্রেপ্তার করা হয়েছে এবং গতকাল বুধবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করেন জেলা ছাত্রলীগ।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।