মান্দা উপজেলা পরিষদ উপ-নির্বাচনের তফসীল ঘোষনা

274
মান্দা উপজেলা পরিষদ উপ-নির্বাচনের তফসীল ঘোষনা

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলা পরিষদ উপ-নির্বাচনের তফসীল ঘোষণা করা হয়েছে। আগামী ২০ অক্টোবর এউপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।জেলা নির্বাচন অফিসার ও মান্দা উপজেলা পরিষদ উপ-নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত রিটানিং অফিসার মাহমুদ হাসান স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, এ উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ২৩ সেপ্টেম্বর।

যাচাই-বাছাই ২৬ সেপ্টেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর। বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ। উল্লেখ্য, গত ৬ জুলাই মান্দা উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান স.ম জসিমউদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে উপজেলা পরিষদের পদটিশুন্য হয়ে যায়। বর্তমানে মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।