আত্রাইয়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

228

একেএম কামাল উদ্দিন, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:- নওগাঁর আত্রাইয় উপজেলার ছোট রসুলপুর এলাকায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে রুপালী বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১টার দিকে এদুর্ঘটনা ঘটেছে। তবে দুর্ঘটনা ঘটার পর ট্রাক্টর চালক পালিয়ে যায়। নিহত রুপালী বেগম উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের চৌরবাড়ি গ্রামের খলিল হোসেনের স্ত্রী।

জানা যায়, বুধবার দুপুরে রুপালি বেগম তার আত্মীয়র সাথে মটরসাইকেল যোগে বাড়ি থেকে ভবানীপুর বাজারে নতুন জামাই মেয়েরজন্য কাপর কেনাকাটার উদ্দেশ্যে রওনা হয়। বাড়ি থেকে ভবানিপুর বাজারে যাওয়ার এক পর্যায়ে উপজেলার ছোট রসুলপুর এলাকায় পৌছালে পেছন থেকে একটি ট্রাক্টর মটরসাইকেল টিকে ধাক্কা দেয়। সাথে সাথে রুপালী বেগম ছিটকে পড়ে মাথায় গুরুত্বর আঘাত পায় এবং ঘটনা স্থলেই তিনি মারা যান। এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।