শিবগঞ্জে গৃহবধুকে শ্বাসরোধে  হত্যা চেষ্টা ঘটনায় মামলা দায়ের

249
রবিউল ইসলাম, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার শিবগঞ্জে  ৫ লক্ষ টাকা যৌতুকের দাবিতে গৃহবধুকে হত্যা চেষ্টা ঘটনায় স্বামী, শ্বশুড়-শ্বাশুড়িসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।
ঘটনার পর থেকেই  আসামীরা পলাতক আছেন বলে থানা সুত্রে জানা গেছে।
এদিকে খবর পাবার মাত্র ৩০ মিনিটের মধ্যেই ভিকটিমকে উদ্ধার ও  থানায় মামলা রেকর্ড করায় খুশি ভুক্তভোগীর স্বজনরা। শিবগঞ্জ সার্কেলের এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকী ও থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামানের এমন তাৎক্ষণিক পদক্ষেপ বিট পুলিশিং সেবার সুফল হিসাবেই অভিহিত করছেন সচেতন মহল।
জানা গেছে, উপজেলার রায়নগর ইউপির দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের তাইজুল ইসলামের ছেলে জুয়েল একই উপজেলার চাঁনপুর গ্রামের হাফিজার রহমানের মেয়ে রিমার সাথে ১১ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই ৫ লক্ষ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন করে আসছিল জুয়েল ও তার পরিবারের লোকজন।
রিমার বাবা হাফিজার রহমান বলেন, এর আগে দেড় লক্ষ টাকা যৌতুক দিলেও বাকি সাড়ে ৩ লক্ষ টাকার জন্য গত বৃহস্পতিবার সকাল ৯ টায় রড দিয়ে পিটিয়ে ও ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। পরে পুলিশ খবর পেয়ে দ্রুত সময়ে রিমাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।
শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, গোপনসূত্রে খবর পেয়ে রায়নগর ইউপি বিট ইনচার্জ এসআই জিলালুর রহমানকে পাঠিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।
খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।