শাজাহানপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রতিবাদে মানববন্ধন

335

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলী ইমাম ইনোকীসহ কয়েক ব্যক্তির বিরুদ্ধে শাজাহানপুর থানায় অভিযোগে দায়েরের প্রতিবাদে শুক্রবার বাদ আসর বগুড়া-নাটোর সড়কের গোহাইল স্ট্যান্ড এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসি।

সচেতন এলাকাবাসির ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে গোহাইল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি দীনেশ চন্দ্র পালের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে অংশ নেন ইউপি সদস্য শাহীন আলম, গোহাইল স্কুল ও কলেজের সাবেক অভিভাবক সদস্য সন্তোষ পাল, সমাজ সেবক আক্কাস আলী, যুবলীগ নেতা এমদাদ, হেলাল প্রমুখ। বক্তারা বলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলী ইমাম ইনোকীসহ কয়েক ব্যক্তির বিরুদ্ধে গোহাইল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোতাহার হোসেন মুকুল বাদি হয়ে শাজাহানপুর থানায় চাঁদাবাজির যে অভিযোগ করেছেন তা মিথ্যা ও ভিত্তিহীন। তাই অবিলম্বে ওই অভিযোগ প্রত্যাহার করতে হবে। এছাড়া অধ্যক্ষ মোতাহার হোসেন মুকুলকে দুর্নীতিবাজ উল্লেখ করে তার অপসারণ দাবিও করেন বক্তারা।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।