শিবগঞ্জে বিট পুলিশিং কার্যক্রমের সুফল পাচ্ছে সাধারণ জনগণ 

260

 

রবিউল ইসলাম রবি শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানার অধীনে গঠিত বিট পুলিশিং কার্যক্রমের সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার একটি চৌকস টিম উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের পঁওতা সরদারপাড়া গ্রামের প্রবাসী মিজু’র বাড়ীতে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় হাতেনাতে ৯জন জুয়ারীকে জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকাসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত জুয়ারীরা হলেন শিবগঞ্জ উপজেলার পঁওতা সরদারপাড়া গ্রামের ফারুক হোসেন, কালুগাড়ীর আমজাদ হোসেন, ময়দানহাট্টার লালু মিয়া, আব্দুস সামাদ, মাহিদুল ইসলাম, গোবিন্দগঞ্জ থানাধীঁন পানিতলা কছুয়া গ্রামের জাহিদুল ইসলাম, ছতরপাড়া গ্রামের আব্দুর রশিদ, বরইপাড়া গ্রামের ছানোয়ার ও রেজ্জাকুল।

থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জুয়া খেলার কথা স্বীকার করে।

তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ১৮৬৭ সালের জুয়া আইনে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ১৭।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পূর্বক কোর্টে প্রেরণ করা হয়েছে, পাশাপাশি বিট পুলিশিং কার্যক্রমকে জনগণের জন্য উন্মুক্ত করা হয়েছে।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।