শক্রতার জেরে বগুড়া ৩/৪ টি গ্রামের মানুষের চলাচলের রাস্তা কেটে দূর্ভোগ সৃষ্টি

216

স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে পূর্ব শক্রতার জের ধরে ৩/৪ টি গ্রামের মানুষের চলাচলের রাস্তা সম্পূর্ণ কেটে রাস্তার উপর গাছ লাগিয়ে জনগনের চরম দূর্ভোগ সৃষ্টি করছে একটি পক্ষ।শনিবার বিকালে সরে জমিনে জানা গেছে, সদরের নুনগোলা ইউনিয়নের দাড়িয়াল মন্ডল পাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র জিলহাজ, জহুরুল ও আব্দুল জলিল জানান আমরা সহ ৩/৪ টি গ্রামের লোকজন প্রায় ৩০ বছর পূর্ব থেকে এই রাস্তা দিয়ে চলাচল করছি।

সরকারীভাবে শনিবার থেকে ইট সলিং এর কাজ শুরু হয়েছে, কিন্তু একই এলাকার মৃত খাতেম আলীর পুত্র রফিকুল ইসলাম, ফজলু বারী, সিদ্দিক,বকুল মিয়া,নাইম,মকুল এর নেতৃত্ব দুপুর ১২ টায় রাস্তাটি জনসাধারণের চলাচলের অযোগ্য করে কেটে বাকী রাস্তার উপর দিয়ে গাছ রোপন করে। রাস্তাটির সমস্যা দ্রুত সমাধান না হলে যে কোন মহুর্তে উভয় পক্ষের মধ্যে রক্ত ক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে।

এব্যাপারে রফিকুলের সাথে কথা বললে, তিনি জানান সম্পূর্ণ রাস্তাটি আমাদের জমি। প্রতিপক্ষের রাস্তার সাথে তাদের রোপন করা বড় বড় আমগাছ রয়েছে,তারা যদি গাছ গুলি কেটে ফেলে তাহলে আমরা কেটে ফেলা রাস্তাটির সমস্যার সামাধান করব ও অদ্যই রোপন কৃত গাছগুলি অপসারন করব।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।