জয়পুরহাট জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা

290
জয়পুরহাট জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা

জয়পুরহাট জেলা প্রতিনিধি :- ০৭ সেপ্টেম্বর ২০২০ তারিখে জয়পুরহাট পুলিশ লাইন্স ড্রিলসেডে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় জনাব মোহাম্মদ সালাম কবির(পিপিএম) পুলিশ সুপার, জয়পুরহাট মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ কে এম হাফিজ আক্তার বিপিএম(বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী মহোদয়, এসময় জেলা পুলিশের পক্ষ থেকে প্রধান অতিথি মহোদয়কে ফুলের শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিশেষ কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), জনাব মোঃ আব্দুস ছালাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), জনাব মোঃ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), জয়পুরহাট এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ। প্রধান অতিথি মহোদয় সবাইকে সুশৃংখলভাবে পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ প্রদান করেন এবং কর্তব্য পালনকালে উদ্ভুত যে কোন সমস্যা উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করার পরামর্শ প্রদান করেন। সম্প্রতি জনাব এ কে এম হাফিজ আক্তার, বিপিএম(বার), সম্মানিত ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী মহোদয়, রাজশাহী রেঞ্জ হতে অতিরিক্ত পুলিশ কমিশনার, ডিএমপি, ঢাকায় বদলীর আদেশ প্রাপ্ত হয়েছেন। পরে প্রধান অতিথি মহোদয় জয়পুরহাট জেলা পুলিশের নবনির্মিত নারী পুলিশ ব্যারাক এবং অস্ত্রাগার এর উদ্বোধন করেন।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।