নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে ১ গৃহবধূর আত্মহত্যা

300
নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে ১ গৃহবধূর আত্মহত্যা

সেতু, নওগাঁ ব্যুরো প্রধান :- নওগাঁর মান্দায় গলায় ফাঁস দিয়ে তানজিলা আক্তার (১৫) নামে এক গৃহবধূর অপমৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল ৪ টার দিকে উপজেলার ৫ নং গনেশপুর ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামে। নিহত গৃহবধূ মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের গোপালকৃষ্ণ পুর গ্রামের শামছুল ইসলামের স্ত্রী এবং গনেশপুর ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের তাইজুল ইসলামের মেয়ে বলে জানা গেছে।

স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে এসে সবার অগোচরে বাবার বাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে তানজিলা আক্তার । প্রায় ছয় মাস পূর্বে তার বিয়ে হয়েছিল তবে মানসিকভাবে সে অসুস্থ থাকায় দীর্ঘদিন যাবৎ তার বাবার বাড়িতে অবস্থান করছিলো। এরই ফলশ্রুতিতে সে সবার অগোচরে আত্মহত্যা করে থাকতে পারে বলে স্থানীয়দের ধারনা।

উল্লেখ্য, তানজিলার মা-বাবার সহিত কথা বলে জানাগেছে যে, তাদের মেয়ে অনেক দিন ধরে মানসিক রোগে ভুগছিলো এবং তারা মাঠে কাজ করতে যাওয়ার কারণে তাদের অনুপস্থিতিতে তানজিলা আক্তার বাড়ির ভেতর গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি মান্দা থানা পুলিশ কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর দায়ভার নেবে না।